সাভার-আশুলিয়ায় যুবলীগ নেতা পাভেল এর নির্দেশে ব্যাপক বিক্ষোভ মিছিল

রাজনীতি

ইউসুফ কবির উৎস, স্টাফ রিপোর্টারঃ সাভার-আশুলিয়ার ৩ টি গুরুত্বপূর্ণ স্থানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল এর নির্দেশে ব্যাপক বিক্ষোভ মিছিল হয়েছে। গত ৫ই ডিসেম্বর কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর এর ঘটনার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল এর আয়োজন করা হয়।

রোববার (৬ই ডিসেম্বর) বিকেলে যুবলীগ নেতা পাভেল এর নির্দেশে সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় বিক্ষোভ মিছিল শুরু করে যুবলীগ নেতা পাভেল এর সমর্থকেরা। এসময় সাভারের আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ, হকার্সলীগ এবং শেখ মনি যুব সংসদ সহ বিভিন্ন সংগঠন এর প্রায় এক হাজার লোকের উপস্থিতিতে মিছিলটি সাভারের বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে শুরু করে সাভারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পাকিজা এলাকায় এসে শেষ হয়।

অন্যদিকে যুবলীগ নেতা পাভেল এর নির্দেশে একই সময় আশুলিয়ার জিরাবো এলাকা থেকে শুরু করে প্রায় দুই হাজার লোকের একটি বিশাল বিক্ষোভ মিছিল আশুলিয়ার ঘোষবাগ এলাকায় এসে শেষ হয়। এসময় আশুলিয়া থানা যুবলীগের সভাপতি পদ প্রার্থী দেওয়ান রাজু আহমেদ ও আশুলিয়া থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী নাসির আহম্মেদ ও ঢাকা জেলা শেখ মনি যুব সংসদ এর সাধারণ-সম্পাদক রিপন কুমার দে সহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত হয়।

অপরদিকে দুপুরের পরই যুবলীগ নেতা পাভেল এর নির্দেশে আশুলিয়ার মুকদাবাজার এলাকা থেকে প্রায় দের হাজার লোকের আরেকটি বিশাল বিক্ষোভ মিছিল শুরু হয়ে বাইপাইল ও ইপিজেড এলাকা প্রদক্ষিণ করে শ্রীপুর বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। এসময় শেখ মনি যুব সংসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জনাব খশরু মোহাম্মদ আমির সহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল ৫ই ডিসেম্বর শনিবার সন্ধ্যার পর যুবলীগ নেতা পাভেল এর নির্দেশে আশুলিয়ার শ্রীপুর এলাকায় এবং অন্যদিকে আশুলিয়ার জিরাবো এলাকায় যুবলীগের নেতাকর্মীদের নেতৃত্বে দুটি বিক্ষোভ মিছিল হয়।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *