সাভারে হাজী মোঃ ওমরআলী পালোয়ান স্মৃতি ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

খেলাধুলা

মোঃআলী হোসেন, সাভার:

সাভারে হাজী মোঃ ওমর আলী পালোয়ান স্মৃতি ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে সাভার পৌরসভার ৮নং ওয়ার্ড রাজাশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে খেলাটির শুভ উদ্বোধন করেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব।এসময় তিনি বলেন মদকের ভয়াল থাবায় দেশের যুব সমাজ যখন ধংসের পথে সেই সময়টিতে এই খেলার আয়োজনটি অত্যন্ত চমৎকার একটি সিদ্ধান্ত ছিল।দেশের প্রতিটি এলাকায় এই ধরনের খেলার আয়োজন করা দরকার।দেশের যুব সমাজকে খেলাধুলার প্রতি উৎসাহীত করতে পারলেই তারা মাদক থেকে দূরে থাকবে।

ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাভার পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী মোঃ মনির হোসেন পালোয়ান।
এসময় আরো উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর নূরে আলম সিদ্দিক নিউটন,৮নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী সেলিম মিয়া,পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলী আহম্মেদ পালোয়ান,
সাভার থানা যুবলীগের সাধারণ সম্পাদক নাসির আহমেদ,৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মারফত আলী মাসুদ,সাভার উপজেলা ছাত্র লীগের সভাপতি আতিকুর রহমান আতিক,অনুষ্ঠানের সঞ্চালক ও সাভার পৌর ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান অভিসহ আরো অনেকে।

ফাইনাল খেলায় রাজাশন লাল দল ১-০ গোলে সবুজ দলকে পরাজিত করে বিজয়ী হয়।খেলা শেষ অতিথিরা চ্যাম্পিয়ন ও রানাসআপ দলের খেলোয়াড়দের হাতে পুরষ্কার তুলে দেন।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *