সাভারে প্রাণনাশের হুমকি দেওয়ায় সন্ত্রাসী মনিরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ

ক্রাইমনিউজ

স্টাফ রিপোর্টারঃ

সাভার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড দেওগাঁও এলাকায় বাসিন্দা (বাড়ির মালিক) মো:আবুল কাশেমকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে চাঁদাবাজ মনিরের বিরুদ্ধে।

এবিষয়ে ৬ই জুন বিকেলে (বাড়ির মালিক) আবুল কাশেম বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাযায়, গত ৮ মাস পূর্বে মনির তার মায়ের মাধ্যমে বাড়ির মালিক আবুল কাশেম এর বাড়ির একটি রুম ভাড়া নেন। ভাড়া নেওয়ার পর থেকে এলাকায় মনিরের বিরুদ্ধে চাঁদাবাজি, মাদক,নারী কেলেঙ্কারি সহ বিভিন্ন অভিযোগ আসতে থাকে। এক পর্যায়ে মালিক পক্ষ জানতে পারে মনির তার রুমে মাঝে মধ্যে অপরিচিত কিছু নারী পুরুষ আসা যাওয়া করে। পরবর্তীতে মলিক পক্ষ তিন দিন পূর্বে বাড়ির অন্যান্য বাড়াটিয়াদের নিরাপত্তার কথা চিন্তা করে ৪টি সিসিক্যামেরা স্থাপন করে। ইতিমধ্যে মালিক পক্ষ মনিরকে ভাড়াসহ বিদ্যুৎ বিল পরিশোধ করে রুম ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করে আসছে। কিন্তু সে কয়েক মাস ধরে রুম ছেড়ে দিবে বলে তালবাহানা করছে।গত কাল ৫ ই জুন সন্ধায় বাড়ির মালিক মনিরের কাছে বকেয়া ভাড়াসহ বিদ্যুৎ বিল চাইতে গেলে মনির মালিককে অকথ্য ভাষায় গালমন্দ করে।এক পর্যায়ে মনির ভাড়া দিবেনা বলে পরিস্কার ভাবে জানিয়ে দেন। এবং সিসিক্যামেরা না খুললে প্রাণে মারার হুমকিও দেন তিনি।

বাড়ির মলিক জানান, মনির কয়েক মাস ধরে তারা বাড়িতে ভাড়া থাকেন। ইতিমধ্যে করোনা পরিস্থিতি বিদ্যুৎ বিলসহ বাড়ি ভাড়া প্রায় ২৫ হাজার টাকা বকেয়া রয়েছে তার কাছে। সেই সাথে বাড়ির নিরাপত্তার জন্য তিনি ৪টি সিসিক্যামেরা স্থাপন করেন। গত কাল(৫ জুন) সন্ধায় মনিরের কাছে বকেয়া বিদ্যুৎ বিল চাওয়ায় এবং বাড়িতে কার অনুমিত নিয়ে সিসিক্যামেরা স্থাপন করলাম এর জন্য মনির আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে।

এবিষয়ে মনিরের সাথে যোগাযোগ এর চেষ্টা করলেও সম্ভব হয়নি।

এবিষয়ে সাভার মডেল থানার এসআই হামিদ বলেন, ভুক্তভোগী থানায় অভিযোগ করেছে।বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *