সাভারে অসহায় বৃদ্ধের মৃত্যু, লাশ দাফন করলো ছাত্রলীগ

রাজনীতি

নিজস্ব প্রতিবেদকঃ সাভার সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ড চাপাইন এলাকায় অসহায় এক বৃদ্ধ (মোঃ মুসলিম৭০) এর বার্ধক্যজনিক রোগে দীর্ঘদিন অসুস্থ অবস্থায় থাকার পর বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হলে স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীরা তার দাফন সম্পন্ন করেন।

মৃত মুসলিম তার স্ত্রী সহ চাপাইন এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। তার মৃত্যুর সংবাদ দিয়ে স্বজনদের সাথে যোগাযোগ করলে তারা লাশ নিতে অস্বীকার করলে স্থানীয় ইউপি সদস্য জনাব আব্দুল করিম দাফন সম্পন্ন করার জন্য কবরের জায়গা দিলে সাভার উপজেলা ছাত্রলীগ নেতা শাহরিয়ার ইসলাম শরিফ এর সার্বিক তত্ত্বাবধানে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা উৎস মোল্লার উপস্থিতিতে নেতাকর্মীদের সাথে নিয়ে দাফন কাজ সম্পন্ন করা হয়।

এসময় শাহরিয়ার ইসলাম শরিফ বলেন, ” আমরা তার নাতির সাথে যোগাযোগ করেছি কিন্তু সে লাশ নিতে অস্বীকার করায় আমরাই তার দাফনের ব্যবস্থা করেছি এবং আল্লাহর রহমতে সকলের সহযোগিতায় আমরা দাফন কাজ সম্পন্ন করতে পেরেছি। এছাড়াও তার পক্ষ থেকে সবার কাছে ক্ষমা চেয়ে বলেছি যদি তার সাথে কারো কোন দেনাপাওনা থাকে তাহলে আমাদের সাথে যোগাযোগ করলে ইনশাআল্লাহ আমরা চেষ্টা করবো।

ছাত্রলীগ নেতা উৎস মোল্লা বলেন, “আমরা ছাত্র রাজনীতি করি এবং সত্যি বলতে আমাদের কোন ব্যবসা বা চাকরি নেই তাই আমরা ছাত্রলীগের কর্মীরা চাইলেই সম্পূর্ণ সহযোগিতা করতে পারি না। এজন্যেই এলাকার জনপ্রিয় ইউপি সদস্য শ্রদ্ধেয় আব্দুল করিম সাহেব কে কৃতজ্ঞতা জানাচ্ছি কারণ তিনি দাফন এর জায়গা দান না করলে এবং সার্বিক সহযোগিতা না করলে আমাদের পক্ষে কাজটি অনেক কষ্টকর হয়ে যেতো।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *