সাভারের বনগাঁও ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্তরীন দিবস পালিত

রাজনীতি


গোলাম সারওয়ার সজলঃ
সাভারের বনগাঁও ইউনিয়ন পরিষদের হলরুমে মিলাদ দোয়া, মাহফিল ও তবারক বিতরনের মধ্যদিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কারা অন্তরীন দিবস পালিত।
ত্রাণ ও দুর্যগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান(এম.পি) এবং সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ মুঞ্জরুল আলম রাজীবের নির্দেশে বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে অনুষ্ঠানটির আয়োজন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম।
প্রসঙ্গত উল্লেখ্য, ১/১১ এর সেনা সমর্থিত অবৈধ তত্ত্বাবধায়ক সরকার ২০০৭ সালের ১৬ জুলাই ধানমন্ডির ৫ নম্বরের বাসভবন ‘সুধাসদন’ থেকে বর্তমান প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনা-কে গ্রেফতার করে। বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মী এবং গণতন্ত্র প্রত্যাশী জনগনের আন্দোলনের মুখে দীর্ঘ প্রায় ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সংসদ ভবন চত্ত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে মুক্তি পান দেশরত্ন শেখ হাসিনা।
এসময় আরও উপস্থিত ছিলেন বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল গাফফার, সাভার থানা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক শেখ ফরিদ আল রাজী সহ অত্র ইউনিয়ন পরিষদ সদস্য বৃন্দ।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *