শেখ মনি’র জন্মদিন উপলক্ষে সাভারে যুবলীগ এর দিনব্যাপী নানা আয়োজন

রাজনীতি

ইউসুফ কবির উৎস, স্টাফ রিপোর্টারঃ নানা আয়োজন এর মধ্য দিয়ে সাভার-আশুলিয়ার বিভিন্ন জায়গায় শহীদ শেখ ফজলুল হক মনি’র জন্মদিন পালিত হয়েছে।

শুক্রবার (৪ঠা ডিসেম্বর) সাভার বাজার বাসস্ট্যান্ড এলাকায় ৮১ পাউন্ডের কেক কেটে জন্মদিন পালন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল। এসময় প্রায় কয়েকশত লোকের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে এ আয়োজন করা হয়।

সাভার বাজার বাসস্ট্যান্ড এ ৮১ পাউন্ড ওজনের এই কেকটি কাটা হয়।

বাদ জুমা আশুলিয়ার ঘোড়াপীর মাজার চত্বরে আশুলিয়া থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নাসির আহমেদ এর উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। এ অনুষ্ঠানেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল। এসময় শহীদ শেখ ফজলুল হক মনি’র আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিকেল ৪ টায় আশুলিয়ার জিড়াবো এলাকায় আশুলিয়া থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী ও সাবেক সফল ছাত্রনেতা দেওয়ান রাজু আহমেদ এর উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়। এসময় ৫০ পাউন্ড ওজনের আরেকটি কেক কাটা হয়। উক্ত অনুষ্ঠানেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল। এসময় যুবলীগ নেতা পাভেল নিজেই প্রায় ১ হাজার লোকের উপস্থিতিতে মোনাজাত আদায় করেন।

দিনের শেষে সন্ধ্যায় আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকায় শেখ মনি যুব সংসদ ঢাকা জেলা শাখার উদ্যোগে এক বিশাল জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয় যার সম্পূর্ণ ভিডিও চিত্র মঞ্চে স্থাপন করা এলইডি ডিসপ্লে তে সরাসরি সম্প্রচার করা হয়। এসময়েও ৫০ পাউন্ড ওজনের একটি কেক কেটা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ মনি যুব সংসদ এর চেয়ারম্যান আহমেদ ফয়সাল নাইম (তূর্য্য) ও শেখ কামাল যুব সংসদ এর চেয়ারম্যান নাদিয়া নূর তনু। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শেখ মনি যুব সংসদ এর সাংগঠনিক সম্পাদক জনাব খসরু মোহাম্মদ আমির, যুবলীগ নেতা রিপন কুমার দে সহ কয়েক হাজার নেতাকর্মী।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *