বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা আবু আহমেদ নাসীম পাভেল

রাজনীতি

ইউসুফ কবির উৎস, স্টাফ রিপোর্টারঃ আগামীকাল মহান বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল

মঙ্গলবার (১৫ই ডিসেম্বর) সন্ধ্যায় তার নিজ বাসভবনে সাংবাদিকদের দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “রাত পোহালেই সেই মহান দিবস যেদিবসের অপেক্ষায় ১৯৭১ সালে সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সারা দিয়ে ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধ করেছিলো বাঙ্গালী জাতি, যে দিনটির অপেক্ষায় হানাদারদের গুলিতে ঝরে পড়েছে লাখো শহীদের প্রাণ, যেদিনটির অপেক্ষায় খালি হয়েছে অসংখ্য মায়ের বুক, যে দিনটির অপেক্ষায় হারাতে হয়েছে লাখো মা-বোনের সম্ভ্রম। এছাড়াও হাজারো ত্যাগ তিতিক্ষার বিনিময়ে যেসকল সূর্য সন্তানেরা ১৯৭১ সালের ১৬ই ডিসেম্বর বাংলাদেশের বিজয় ছিনিয়ে এনেছিলো তাদের প্রতি জানাই অন্তরের অন্তস্থল থেকে শ্রদ্ধা।

এদিনটি সত্যিই অত্যন্ত মূল্যবান কারণ ১৯৭১ সালের এই দিনেই বিশ্বের বুকে জন্ম নিয়েছিলো বাংলাদেশ নামক দেশটির। তাই এই আনন্দের দিনে প্রিয় দেশবাসী এবং বিশ্বের সকলকে বাংলার সফল রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের পক্ষ থেকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *