বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে সাভার উপজেলা আওয়ামী লীগ

দেশের সংবাদ

মোঃআলী হোসেন, সাভার প্রতিনিধিঃ
কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও গণমিছিল করেছে সাভার উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন।

সোমবার (৭ই ডিসেম্বর) বিকেলে সাভার উপজেলা চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ঢাকা আরিচা মহাসড়ক এর বিভিন্ন রাস্তা পদক্ষিন করে সিটি সেন্টারের সামনে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে এসে যোগদান করেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধী জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভার উপজেলা আওয়ামী লীগের এ বিক্ষোভ সমাবেশে যোগ দিয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর এবং ধৃষ্টতাপূর্ণ আচরণ কারীদের মোকাবেলায় সাভারের নেতাকর্মীরাই যথেষ্ট।

সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে যারা বিরুপ মন্তব্য করবে তাদেরকেও ছাড়া দেয়া হবে না।যে কোন মূল্যে দেশ থেকে জঙ্গিবাদ,মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বন্ধ করতে হবে।

এসময় সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌল্লা,যুগ্ম সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর,সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন,উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম,ঢাকা জেলা উওর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লাসহ আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *