ফটোসেশান নয় রাতে গোপনে খাদ্য পৌঁছে দিচ্ছে কলেজ ছাত্র উৎস মোল্লা

দেশের সংবাদ

নিজস্ব প্রতিবেদকঃ করোনা মোকাবেলায় হিমশিম খাচ্ছে পুরো বাংলাদেশ। লক ডাউন ঘোষণা করায় অনেকেরই আয়ের পথ বন্ধ হয়ে গেছে। আর এই পরিস্থিতিতে অসহায় হয়ে পরেছে কিছু পরিবার। তাদের সাহায্য করতে রাতের আধারে খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি-বাড়ি যেয়ে পৌঁছে দিচ্ছে তরুণ কলেজ ছাত্র উৎস মোল্লা।

তিনি জানান এমন কিছু মানুষ আছে যারা লজ্জায় সাহায্য নিতে পারছে না কিন্তু তাদের সাহায্যের খুব প্রয়োজন। এরকম বেশ কিছু পরিবারের সাথে দিনের বেলায় সবার অজান্তে আমি যোগাযোগ করার চেষ্টা করে লিস্ট করি আর রাতে গোপনে এদের বাড়িতে যেয়ে খাবার পৌঁছে দেই। গরিব দুঃখী মানুষ যারা প্রকাশ্যে সাহায্য নিতে পারছে তারা অনেকেই সাহায্য নিয়ে তাদের খাবার যোগাড় করতে পারছে মধ্যবিত্ত পরিবারের মানুষ গুলো তো আত্মসম্মান বাচাতে মুখ ফুটে কারও কাছে চাইতে পারে না। আমি তাদের সহায়তা করার চেষ্টা করছি। আর তাই ফটোসেশান করে এদের লজ্জা দিতে চাইনা কেননা আল্লাহ কখন কার ভাগ্যে কি রাখে কেউ বলতে পারে না। আল্লাহ সহায় হলে ইনশাআল্লাহ আমি এ কাজ সাধ্য অনুযায়ী চালিয়ে যাবো।

জানা যায় উৎস মোল্লা সাভার সদর ইউনিয়নের চাপাইন এলাকার বাসিন্দা। বিপিএটিসি কলেজ থেকে এবারেই এইচএসসি পরীক্ষার্থী। তার বাবা সরকারি লাইসেন্স প্রাপ্ত প্রথম শ্রেণীর ঠিকাদার ও রাজনীতিবিদ। আর মা সরকারি কর্মকর্তা। একমাত্র ছেলের এই মহান উদ্যোগে সম্পূর্ণ সমর্থন দিচ্ছেন তার পরিবার।

সমাজ সেবায় তরুণ এই ছাত্রের মহান এই উদ্যোগ সকলের অনুকরণীয় হবে বলেই আমরা আশাবাদী।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *