পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা পাভেল

সাক্ষাৎকার

সাভার প্রতিনিধি:
আসছে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে সাভার-আশুলিয়াবাসী তথা দেশবাসীকে অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদ্য সাবেক সফল সাংগঠনিক সম্পাদক ও সাভার আশুলিয়ার জননন্দিত জননেতা আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল।

তিনি বলেন, আমার প্রিয় সাভার আশুলিয়াবাসী সবাইকে অগ্রীম ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানাচ্ছি।সেই সাথে সারা বিশ্ব তথা বাংলাদেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে সরকারের সকল স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার অনুরোধ করছি।ঈদকে সামনে রেখে কোরবানি পশুর হাটে আসা সকল ক্রেতা বিক্রেতাকে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করার আহ্বান জানাচ্ছি।

তিনি আরো বলেন,বাংলাদেশে একদিকে করোনার প্রাদুর্ভাব অন্য দিকে বন্যায় দেশের বিভিন্ন জেলার মানুষের দূর্ভোগ।পবিত্র ঈদকে সামনে রেখে সমাজের যার যার অবস্থান থেকে বন্যা কবলিত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

এর আগে ৩১শে জুলাই শুক্রবার সকালে তার নিজ বাস ভবনে তিনি গরিব দুঃখী অসহায় মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে বিতরণ করেন। এসময় যুবলীগ নেতা পাভেল বলেন, “আগামীকাল পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের জন্য কিছু উপহার পৌঁছে দিচ্ছি এটি দান নয় এটি ঈদের উপহার হিসেবে খুশি মনে আপনারা গ্রহণ করবেন। সেই সাথে আপনারা মহান আল্লহর নিকট প্রার্থনা করবেন যেন বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর হাত থেকে তিনি আমাদের রক্ষা করেন।”

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *