দেশে অপরাধীদের বিএনপি উস্কে দিয়ে গেইম খেলছে: ভূমি মন্ত্রী

দেশের সংবাদ

স্টাফ রিপোর্টারঃ

দেশে অপরাধীদের বিএনপি উস্কে দিয়ে গেইম খেলছে বলে অভিযোগ করেছেন ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।
রবিবার দুপুরে সাভারের সিএনবি এলাকায় অফিসার্স ট্রেনিং ইনস্টিটিউট (ওটিআইএ) বিসিএস ক্যাডারভুক্ত (প্রশাসন, পুলিশ, বন ও রেলওয়ে) এবং বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কর্মকর্তাদের ১২ তম সার্ভে এন্ড সেটেলমেন্ট প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এসময় আরও বলেন, দেশে নারী নির্যাতন বেড়ে গেছে এটা একটা দুঃখ জনক বিএনপি অপরাধীদের গ্রেপ্তারের বিষয়ে সহযোগীতা না করে তাদেরকে উস্কে দিচ্ছে তারা অপরাধীদের নিয়ে গেইম খেলছেন। বাংলাদেশ একটি জনবহুল দেশ তার পরেও বাংলাদেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো উল্লেখ করে তিনি আরো বলেন, বর্তমান সরকার কোন অপরাধীকে ছাড় দেয় না সবাইকে আইনের আওতায় আসতে হবে অন্যায় করে কেউ পার পাবে না উল্লেখ করে তিনি আরও বলেন, দেশে কেউ সরকারী জমি দখল করতে পারবে না কেউ দখল করলে বা দখল করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বর্তমানে ভূমি ব্যবস্থাপনায় কোন দুর্নীতি নেই বর্তমানে দেশে আটটি জেলায় নয়টি উপজেলায় অনলাইনে মানুষ খাজনা দিচ্ছে স্বাচ্ছন্দ মত আগামী ২০২১ সালের জুলাই থেকে সারা দেশে অনলাইনে খাজনা নেওয়া পূনরায় শুরু হবে। ক্ষমতা যার কাছেই থাকুক মানুষ যেন ঠিকমত সেবা পায় বলেও বলেন তিনি।
৪২ দিন ব্যাপি এ প্রশিক্ষণে বিসিএস এর চারটি ক্যাটাগরির ৪৭ জন প্রশিক্ষণার্থী অংশ গ্রহন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে এসময় ভূমি মন্ত্রণালয়ের সচিব মাকছুদুর রহমান পাটওয়ারী, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের পরিচালক এ টি এম নাসির মিয়া, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহা-পরিচালক তসলীমুল ইসলাম, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম আরা নীপাসহ আরো অনেকে।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *