দুঃসময়ের আওয়ামী নেতা রশিদ মোল্লা অসুস্থ, সকলের নিকট দোয়ার দরখাস্ত

দেশের সংবাদ


স্টাফ রিপোর্টারঃ জাতীয় শ্রমিকলীগ সাথিয়া উপজেলা শাখার সভাপতি ও সাভারস্থ তিতাস গ্যাস ঠিকাদার এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক জনাব মোল্লা মোহাম্মদ হুমায়ুন কবির রশিদ গত বেশ কিছু দিন যাবত শারীরিক ভাবে অসুস্থ অবস্থায় স্বনাম ধন্য হাসপাতালের সিসিইউ তে চিকিৎসাধীন আছেন। তার দ্রুত সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন তার পরিবার।

১৯৮৭ সালে পাবনার সরকারি বেড়া কলেজ ছাত্রলীগের (বারি-মতিন কমিটির) যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে ছাত্রলীগের রাজনীতিতে অভিষেক হয় তৎকালীন তোখড় এই ছাত্রনেতার। এরশাদ বিরোধী আন্দোলন থেকে শুরু করে সকল আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন তিনি। তারপর সাথিয়া উপজেলা ছাত্রলীগ এবং পর্যায়ক্রমে শ্রমিকলীগের শীর্ষ নেতা হিসেবে স্থান করে নেন তিনি। ১/১১ তে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তির দাবিতে আন্দোলনে নেতৃত্ব দিলে কোন যৌথ বাহিনী কর্তৃক গ্রেফতার হয়ে দীর্ঘদিন কারানির্যাতনের স্বীকার হন তিনি। এমনকি সর্বশেষ ২০১৪ সালের নির্বাচনের রাতে তার ব্যক্তিগত গাড়িতে স্ব-পরিবারে জামাত-শিবির কর্তৃক হামলার স্বীকার হয়েও রাজপথে থেকে প্রিয় দলের যেকোনো প্রয়োজনে সক্রিয় অংশ গ্রহণ করেছেন তিনি।

বর্তমানে তিনি জাতীয় শ্রমিকলীগ সাথিয়া উপজেলা শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তার দীর্ঘদিনের এই রাজনৈতিক জীবনের সবটাই সততার সাথে অতিবাহিত করায় দলের তৃণমূল পর্যায়ের নেতা-কর্মী থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাদের কাছেও সম্মান ও প্রশংসা পেয়েছেন তিনি।

বর্তমানে বেশ কিছুদিন যাবত শারীরিক ভাবে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন আওয়ামী রাজনীতির দুঃসময়ে সামনে থেকে নেতৃত্ব দেওয়া এই ত্যাগী নেতা। তাই তার দ্রুত সুস্থতা কামনা করে সকলের নিকট দোয়ার দরখাস্ত রইলো।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *