ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে সাঁথিয়া উপজেলা শ্রমিকলীগ

দেশের সংবাদ

বার্তা কক্ষঃ সাথিয়া-বেড়া উপজেলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতর এর শুভেচ্ছা জানিছেন জাতীয় শ্রমিকলীগ সাথিয়া উপজেলা শাখার সভাপতি জননেতা মোল্লা মোহাম্মদ হুমায়ুন কবির রশিদ ও সাধারণ সম্পাদক বিশিষ্ট শ্রমিক নেতা জনাব আলতাব হোসেন।

দৈনিক বাংলার বাণী কে দেওয়া এক বিশেষ সাক্ষাতকারে তারা বলেন, “ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। কিন্তু এবারের ঈদ আমাদের জন্য ব্যতিক্রম এবং অত্যন্ত চ্যালেঞ্জিং। কারণ করোনা ভাইরাস থেকে নিজে সুস্থ থাকতে এবং পরিবারকে সুস্থ রাখতে এবারের ঈদ আমাদের ঘরে বসেই উদযাপন করতে হবে। ” তাই ঘরে বসেই ঈদ উদযাপন করার আহবান জানান সকলকে।

তারা আরও জানান, “করোনা মোকাবেলায় পুরো বিশ্ব হিমশিম খাচ্ছে এবং বাংলাদেশও তার ব্যতিক্রম নয়। তবে এক্ষেত্রে এখন পর্যন্ত অত্যন্ত দক্ষতার সাথে করোনা যুদ্ধে যুদ্ধ পরিচালনা করছেন সাথিয়া-বেড়ার গণ মানুষের নেতা পাবনা-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব শামসুল হক টুকু এমপি। লক ডাউন পরিস্থিতিতে প্রথম থেকেই তিনি আপামর জনতার পাশে আছেন। সরকারি নির্দেশনা মেনে চললে ইনশাআল্লাহ আমরা এই প্রাণঘাতী ভাইরাসের হাত থেকে রক্ষা পাবো।”

এছাড়াও লক ডাউন পরিস্থিতিতে গণ পরিবহন বন্ধ থাকায় পরিবহন শ্রমিকদের জন্য বিশেষ অনুদানের দাবি জানান সাথিঁয়া উপজেলা শ্রমিকলীগের শীর্ষ এই দুই নেতা।

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *