ইফতার বিতরণ করলেন আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ

রাজনীতি


মোঃ শফিকুল ইসলাম,স্টাফ রিপোর্টারঃ
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিপাকে পড়েছেন রাজধানীর নিম্নআয়ের খেটে খাওয়া অসহায় মানুষগুলো। এঅবস্থায় সাভার উপজেলার আশুলিয়া এলাকার নিম্নআয়ের খেটে খাওয়া অসহায় মানুষগুলোর পাশে দাড়ালেন আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের রাজু মন্ডল ও আল আমিন মন্ডল।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটির অনুপ্রেরণায় এই ইফতার বিতরণ।

এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিদয় মোল্লা ও যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ মন্ডল ও আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা রিফাত দেওয়ান সহ আরও অনেকে।

এ ব্যাপারে জানতে চাইলে ছাত্রলীগ নেতা রাজু মন্ডল ও আল আমিন মন্ডল জানান, করোনা ভাইরাসের কারনে নিম্নআয়ের খেটে খাওয়া অসহায় মানুষগুলো কষ্ট করছেন। অনেকে সারাদিন রোজা রেখে ইফতার করতে পারছেনা। আমার একার পক্ষে সবাইকে খাদ্য পৌঁছে দেওয়া সম্ভব না। সাধ্য অনুযায়ী চেষ্টা করছি মানুষের পাশে দাড়াতে। সকলের সহযোগীতা পেলে ইনশাআল্লাহ্‌ এরকম মানবসেবা চালিয়ে যাব।

তারা জানান, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য র নিদ্রেশে এবং সাভার উপজেলা ছাত্রলীগ এর সভাপতি আতিকুর রহমান আতিক এর অনুপ্রেরণায় এই ইফতার বিতরণ।”

মোঃ হুমায়ুন কবির

সত্য প্রকাশে অঙ্গীকারবধ্য একটি সংবাদ মাধ্যম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *